রবিবার , ৭ জুলাই ২০২৪ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত পাঁচ, হাসপাতালে ২৬

প্রতিবেদক
Newsdesk
জুলাই ৭, ২০২৪ ১১:৪৬ অপরাহ্ণ

বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাঁচ জন মারা গেছেন। এ ঘটনায় বহু মানুষ আহত হলেও ২৬ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে রাখা হয়েছে।

রোববার বিকেল সোয়া পাঁচটার বগুড়া শহরের সেউজগাড়ী আমতলী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে নি‌শ্চিত করেছেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইহান ওয়ালিউল্লাহ।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার ভায়েরপুকুর এলাকার অলোক সরকার, শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়নের রঞ্জিতা, আদমদীঘি উপজেলার কুন্দগ্রামের নরেশ মোহন্ত, বগুড়া সদরের তিনমাথা রেলগেট এলাকার অতশী রানি ও সারিয়াকান্দি পৌর শহরের সাহা পাড়ার পলি সাহা।

শজিমেক হাসপাতালেরর আইসিইউতে ভর্তি আহতের নাম জানা যায় নাই। তবে শজিমেক সূত্র বলছে, তাদের একজনকে রাতেই ঢাকায় রেফার্ড করা হবে।

bog 2

প্রত্যক্ষদর্শীরা জানান, সেউজগাড়ি ইসকন ম‌ন্দির থেকে রথযাত্রা‌টি‌ বিকেল পাঁচটায় বের হয়। পথে সেউজগাড়ি আমতলা মোড় এলাকায় পৌঁছালে র‌থের গম্বুজ‌টি রাস্তার ওপরে থাকা হাইভোল্টে‌জের বৈদ্যুতিক তা‌রের সংস্প‌র্শে আসে। র‌থের গম্বুজ‌টি স্টি‌লের হওয়ায় বৈদ্যুতিক তা‌রের সংস্প‌র্শে আসার সঙ্গে সঙ্গে তা‌রে আগুন লে‌গে যায়। এ সময় র‌থে থাকা এবং আশপাশের অন্তত ৩০ জন আহত হন।

বগুড়া, রথযাত্রা, বিদ্যুতস্পৃষ্টহাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আহতরা। ইমেজ: একাত্তর

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব রথযাত্রা। প্রতি বছরই ধর্মীয় রীতি আর নানা আনুষ্ঠানিকতায় রথযাত্রা উদযাপিত হয় দেশব্যাপী।

সর্বশেষ - খেলাধুলা