শনিবার , ২৮ অক্টোবর ২০২৩ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

বিএনপি ফাউল করছে, লাল কার্ড দেখাতে হবে: ওবায়দুল কাদের

প্রতিবেদক
Newsdesk
অক্টোবর ২৮, ২০২৩ ৩:০৪ অপরাহ্ণ

বিএনপি নেতাকর্মীরা লাঠিসোঁটা ও রড নিয়ে এসে ফাউল করছে, তাদের লাল কার্ড দেখাতে হবে বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (২৮ অক্টোবর) বঙ্গবন্ধু টানেল উদ্বোধনের পর চট্টগ্রামের আনোয়ারায় জনসভায় তিনি এ কথা বলেন। এতে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে। আজ চট্টগ্রামের পাশাপাশি ঢাকায়ও খেলা হচ্ছে। ফখরুলরা লাঠিসোঁটা ও রড নিয়ে নেতাকর্মীদের জড়ো করেছে। তারা ফাউল করছে, তাদের লাল কার্ড দেখাতে হবে। তারা চাল-ডাল আর আটার বস্তা নিয়ে আসছে, ৭ তারিখ পর্যন্ত নাকি ঢাকায় থাকবে।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নিজেরা নিজেদের মধ্যে বাজে সমালোচনা করবেন, এদের বিরুদ্ধে আমরা খোঁজ-খবর নিচ্ছি। তাদর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সবার আমলনামা নেত্রীর কাছে আছে। শৃঙ্খলা মানতে হবে। শৃঙ্খলা না মানলে খেলায় জিতবেন না। এটা আমাদের দ্বিতীয় মুক্তিযুদ্ধ। এতে জিততে হবে। আমাদের বিজয় সুসংহত করতে হবে।

কাদর বলেন, আবার খারাপ সময় আমাদের এসেছে। বাংলাদেশের ভাগ্যাকাশে আবারও পরাজিত শক্তি। আমীর খসরু ও মির্জা ফখরুলরা মূল কারিগর। এরাই মূল শয়তানি করছে। এত জ্বালা কেনো? টানেল দেখে জ্বালা?

এতে আরও বক্তব্য দেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীমহ অনেকে।

সর্বশেষ - খেলাধুলা