সোমবার , ৮ এপ্রিল ২০২৪ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

রাজধানীতে ঘর থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার, মেয়ে হাসপাতালে

প্রতিবেদক
Newsdesk
এপ্রিল ৮, ২০২৪ ১:০৯ পূর্বাহ্ণ

রাজধানীর একটি বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে বাবা রশিতে ঝুলে ছিলেন এবং ছেলে বিছানায় পড়ে ছিল। একই সঙ্গে সাত বছরের এক মেয়ে গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে পাঠিয়েছেন।

রোববার সন্ধ্যায় দিকে রাজধানীর তালতলার মোল্লাপাড়া এলাকার দ্বিতীয় তলা একটি বাড়ি থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। ঘটনার সময় মশিউরের স্ত্রী বাসায় ছিলনা বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- মশিউর রহমান (৫০) ও তার ছেলে সাহদাব (১৬)। বেঁচে যাওয়া শিশুটির নাম সিনথিয়া (৭)।

শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ আহাদ আলী সাংবাদিকদের জানান, একজনের মরদেহ ঝুলন্ত অবস্থায়, অন্যজনকে মেঝেতে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করা হয়েছে। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে।

তিনি বলেন, সুরতহালে দেখা যায় ছেলে সাদাতের গলায় রশির দাগ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবা হয়েতা ছেলে হত্যা ও মেয়েকে হত্যার চেষ্টা করেছেন। আমরা ঘটনাস্থলে মেয়েকে পাইনি। পুলিশ যাওয়ার আগেই মেয়েটিকে উদ্ধার করে এলাকাবাসী স্থানীয় হাসপাতালে পাঠিয়েছেন, তবে তার অবস্থা আশঙ্কাজনক।

ওসি বলেন, সুরতহাল শেষে বাবা ও ছেলের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। ঘটনার নেপথ্যের কারণ পুলিশ তদন্ত করেছ।

মশিউর রহমান একটি ডেভলপার কোম্পানিতে সাব স্টেশন ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করেছেন। শেয়ার বাজারে তিনি টাকা লগ্নি করেছিলেন বলেও জানান পুলিশ।

সর্বশেষ - খেলাধুলা