শনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

অবৈধ মজুদদারি, চাঁদাবাজি বন্ধ করতে হবে: প্রধানমন্ত্রী

প্রতিবেদক
Newsdesk
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১:৪২ অপরাহ্ণ

দ্বাদশ সংসদ নির্বাচনের আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে দ্রব্যমূল্য কমানোর বিষয়টি ছিলো উল্লেখ করে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ইশতেহার অনুযায়ী কাজ করতে হবে।

আসন্ন উপজেলা নির্বাচনসহ নানা বিষয় নিয়ে উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা-উপজেলা পর্যায়ে নেতা, দলীয় ও স্বতন্ত্র সংসদ সদস্য নিয়ে গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় শেখ হাসিনা এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, একটা দলের পর পর চারবার ক্ষমতায় আসা সহজ কাজ নয়; এটা জনগণের সমর্থনের কারণে সম্ভব হয়েছে। জনগণই আমাদের একমাত্র শক্তি।

তিনি বলেন, পরিবহনে চাঁদাবাজি বন্ধ করতে হবে। সেইসঙ্গে দ্রব্যমূল্য কমানোর বিষয়টি ইশতেহারে ছিলো, সেই অনুযায়ী আমাদের কাজ করতে হবে।

শেখ হাসিনা বলেন, অবৈধ মজুদদারি, চাঁদাবাজি বন্ধ করতে হবে। আমরা চাই কৃষক ভালো দাম পাবে। কিন্তু অবৈধ মজুদদারি এবং চাঁদাবাজি বন্ধে বিশেষ দৃষ্টি দিতে হবে।

আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা বলেন, নির্বাচন যাতে প্রশ্নবিদ্ধ না হয়, তার জন্য নির্বাচন উন্মুক্ত করে দিয়েছিলাম। এই নির্বাচনকে কেউ প্রশ্নবিদ্ধ করতে পারেনি। যারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়, তাদের কাছে প্রশ্ন, কী কী কারণে অবাধ, সুষ্ঠু নির্বাচন হয়নি সেটা বলতে হবে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া শোক প্রস্তাব পাঠ করেন, সূচনা বক্তব্য দেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা ও মহানগর ও উপজেলা/থানা/পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের দলীয় ও স্বতন্ত্র সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়র এবং সহযোগী সংগঠনগুলোর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত রয়েছেন।

সর্বশেষ - আন্তর্জাতিক