রবিবার , ২৩ জুলাই ২০২৩ | ২৩শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

আবারো ভোট চেয়ে ইসিতে হিরো আলমের আবেদন

প্রতিবেদক
Newsdesk
জুলাই ২৩, ২০২৩ ৫:৪৩ অপরাহ্ণ

জাতীয় সংসদের ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আবারও ভোট চেয়ে নির্বাচন কমিশনে আবেদন করেছেন প্রার্থী হিসেবে অংশ নেয়া জনপ্রিয় সোস্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আশরাফুল আলম ওরফে হিরো আলম। এই উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বিপুল ব্যবধানে জয়ী হন।

রোববার সকালে রাজধানীর আগারগাঁওতে নির্বাচন কমিশনের কার্যালয়ে ঢাকা-১৭ আসনের উপ নির্বাচনে পুনরায় ভোট নেয়ার জন্য লিখিত আবেদন জমা দেন হিরো আলম। আবেদন জমা দেয়ার পর সাংবাদিকদের তিনি বলেন, উপনির্বাচনে কারচুপি হয়েছে।

ঢাকা-১৭ উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত মোহাম্মদ এ আরাফাতের কাছে হেরে যাওয়া হিরো আলম ১৭ জুলাই বিকেল তিনটার দিকে বনানীর বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ মাঠে ভোট কেন্দ্র পরিদর্শনের সময় হামলার শিকার হন।

এরপর গেলো বুধবার হাসপাতাল থেকে এক প্রেস ব্রিফিংয়ে হিরো আলম বলেন, ‘আমার জীবন বিপন্ন। আমি আমার জীবন নিয়ে শঙ্কায় আছি। এমনকি, একদল লোক আমার বাড়িতে পর্যন্ত গিয়ে আমাকে খুঁজেছে। তারা দারোয়ানের সঙ্গে দুর্ব্যবহার করেছে।’

এদিকে, হিরো আলমের ওপর হামলার নিন্দা জানিয়েছে পশ্চিমা দেশগুলো। গত ১৮ জুলাই এক যৌথ বিবৃতিতে যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ইইউ প্রতিনিধিদল, কানাডা, ডেনমার্ক, ফ্রান্স, নেদারল্যান্ডস, জার্মানি, ইতালি, নরওয়ে, স্পেন, সুইডেন, সুইজারল্যান্ডের দূতরা এই নিন্দা জানান।

সর্বশেষ - আন্তর্জাতিক

আপনার জন্য নির্বাচিত