বুধবার , ২১ জুন ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

আ.লীগ নেতাদের পেটানোর ঘোষণা এমপি জাফরের

প্রতিবেদক
Newsdesk
জুন ২১, ২০২৩ ৩:১৭ অপরাহ্ণ

সংবাদ সম্মেলন করে প্রকাশ্যে কক্সবাজার জেলার কয়েকজন আওয়ামী লীগ নেতাকে পেটানোর ঘোষণা দিয়েছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলম।

মঙ্গলবার বিকালে চকরিয়ার একটি হোটেলে আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে জেলা আওয়ামী লীগের ২১ বছরের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদসহ (সিআইপি) কয়েকজন নেতাকে পিটিয়ে মারার হুমকি দেন এমপি জাফর।

আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন আহমেদ ও চকরিয়া উপজেলা চেয়াম্যান ফজুল হক সাইদীর নাম উল্লেখ করে এমপি জাফর বলেন, বিএনপির ভাইয়েরা জানে যে, তাদের হাত-পা বাঁধা, নীরবে মার খাওয়া ছাড়া উপায় নেই। তোমরা মনে করেছ, আমাদের দলে নাম আছে, তাই তোমাদের মারব না? মারলে বিচার দিবা? আমি নালিশ পার্টি হতে দিব না। সময়ের মাইর দেয়া আমার কাজ। সুতরাং মাইরটা এমন সময় দেব মাইরের বিচার দিতে পারবা না। কেউ বিচার করবে না। জাস্ট ওয়েট ফর বেটার টাইম।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে জাফর আলম বলেন, বিএনপিকে কেউ আঘাত করলে তাদের মাইর দিলে আপনাদের মায়া লাগবে? উপস্থিত আওয়ামী লীগ নেতাদেরও হ্যাঁ না সূচক জবাব দিতে দেখা যায়। এ সময় তার বিষয়ে প্রতিবেদন করা সাংবাদিককেও রাজাকারের বাচ্চা রাজাকার বলে গালাগাল করেন জাফর আলম।

এমপি জাফরের দাবি, আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন আহমেদের (সিআইপি) সঙ্গে ভারতে অবস্থান করা বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদের যোগাযোগ রয়েছে। বিএনপির সঙ্গে আঁতাত করে সালাউদ্দিন আহমেদ সিআইপি তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

মারধরের হুমকির বিষয়ে আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন আহমেদ (সিআইপি) বলেন, আপনারা দেখেছেন যে, একজন এমপি সংবাদমাধ্যমে প্রকাশিত তার ব্যক্তিগত অপকর্ম আড়াল করতে গিয়ে দলীয় ব্যানারে সংবাদ সম্মেলন ডেকে দলীয় নেতাকর্মী ও সাংবাদিকদের সামনে কীভাবে আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছে।

তিনি বলেন, জাফর একজন চিহ্নিত সন্ত্রাসী। তার নিজস্ব সন্ত্রাসী বাহিনী রয়েছে। তাই তিনি আমাকে যে কোনো সময় হামলা করতে পারেন। আমি বিষয়টি আজকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবগত করব। আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টিও ভেবে দেখছি।

সালাউদ্দিন আহমেদ আরও বলেন, জাফরের সন্ত্রাসী কার্যক্রম, দখলবাজি ও দলীয় নেতাকর্মীদের নির্যাতনের বিষয়টি প্রতিবাদ করেছি মাত্র। আমি তো কোনো মিথ্যা বলিনি।

সর্বশেষ - আন্তর্জাতিক