বুধবার , ৩০ আগস্ট ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

কপাল পুড়লো লিটনের, ডাক পেলেন বিজয়

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ৩০, ২০২৩ ১১:০২ পূর্বাহ্ণ

যা শঙ্কা ছিল তাই হলো সত্য। জ্বরেই কপাল পুড়লো লিটন দাসের। খেলা হচ্ছে না এশিয়া কাপে। তার জায়গায় দলে ডাকা হয়েছে এনামুল হক বিজয়কে।

মঙ্গলবার রাত থেকেই গুঞ্জন ছিল লিটন আউট, বিজয় ইন। কিন্তু এমন খবরের কোনো নিশ্চয়তা পাওয়া যাচ্ছিলো না। কারণ মঙ্গলবার বিকেলে বিসিবির সূত্রে খবর ছিল লিটনের জ্বর কমলেও পুরোপুরি সুস্থ নন। তাই আশা করা হচ্ছিল হয়তো প্রথম ম্যাচে না হলেও দ্বিতীয় ম্যাচে পাবে টাইগাররা। কিন্তু শেষমেশ পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন এই টাইগার ওপেনার।

এদিকে গেলো ডিপিএলে ১৬ ম্যাচে ৫৯.৫৭ গড়ে ৮৪৩ রান করে সেকেন্ড টপ স্কোরার ছিলেন বিজয়। কিন্তু এমন ঈর্ষণীয় পারফরম্যান্সেও জাতীয় দলে ডাক পাননি এই টাইগার ওপেনার। এমনকি ছিলেন না এশিয়া কাপের ব্যাকআপ ওপেনার লিস্টেও। কিন্তু শেষ পর্যন্ত ওপেনারদের তালিকা থেকে তামিমের না খেলা, লিটনের ছিটকে পড়া আর সাইফ হাসানের ডেঙ্গু আক্রান্ত হওয়ার পর দলে কল পেলেন বিজয়।

বুধবারই শ্রীলঙ্কাতে দলের সঙ্গে যোগ দিচ্ছেন বিজয়। নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, লিটন দাসের জায়গায় একজন ডানহাতি টপ অর্ডার ব্যাটার যে উইকেটকিপিংটাও করতে পারে। আর সেই হিসেবে এনামুল বিজয় একদম পারফেক্ট। তবে ওয়ানডেতে মুশফিক দায়িত্ব সামলাচ্ছেন কিপিংয়ের। তাই বিজয় ১৭ জনের স্কোয়াডের বাইরে থেকে সরাসরি একাদশে ঢুকে পড়তে পারবেন কিনা সেটা নিশ্চিত করে বলার উপায় নেই।

সর্বশেষ - আন্তর্জাতিক