সোমবার , ৬ ফেব্রুয়ারি ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

কাভার্ডভ্যান আটকে ‘ছিনতাই’, পালানোর সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্র গ্রেফতার

প্রতিবেদক
Newsdesk
ফেব্রুয়ারি ৬, ২০২৩ ১০:৪৭ অপরাহ্ণ

কাভার্ডভ্যান আটকে চালককে মারধর ও টাকা ছিনতাই করে পালানোর সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাত ৩টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসংলগ্ন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) মসজিদের সামনে  এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের কর্মী ফজলে নাভিদ ওরফে অনন ও সাদিক আহাম্মদ এবং অনাবাসিক ছাত্র মো. রাহাত রহমান। তিনজনই বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

শাহবাগ থানার ওসি নূর মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতেই ভুক্তভোগী কাভার্ডভ্যানের চালক আবু তাহের জুয়েল ওই তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন। তিনজনকে আদালতে পাঠানো হয়েছে।

এজাহারে ভ্যানের চালক অভিযোগ করেন, শনিবার রাত আড়াইটার দিকে তার ছোটভাই রাশেদসহ লালবাগ থেকে টঙ্গীর দিকে যাচ্ছিলেন। তারা ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বুয়েট মসজিদের সামনে পাকা রাস্তার ওপর পৌঁছলে একটি লাল ও কালো রঙের মোটরসাইকেল নিয়ে এসে তিনজন গাড়ির গতিরোধ করেন। পরে হত্যার ভয়ভীতি দেখিয়ে গাড়ি থেকে নামিয়ে মারপিট করে পকেটে থাকা নগদ ১৫ হাজার টাকা জোর করে ছিনিয়ে নেয়।

এসময় তাদের চিৎকারে পালিয়ে যাওয়ার সময় শাহবাগ থানার টহল দলের এসআই ওমর সানী নাঈম এসে আসামিদের আটক করে। পরে পুলিশ সেখান থেকে ভ্যানেরচালক ও তার ভাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

শাহবাগ থানার এসআই ওমর ছানী নাঈম বলেন, শনিবার দিবাগত রাতে বুয়েট এলাকায় টহলের সময় তাদের হাতেনাতে আটক করি।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রব্বানী বলেন, আইনশৃঙ্খলা বাহিনী তাদের আটক করে গ্রেপ্তার দেখিয়েছে, আইনশৃঙ্খলা বাহিনী ও আদালত আইন অনুযায়ী ব্যবস্থা নেবেন।

সর্বশেষ - আন্তর্জাতিক