সোমবার , ২৯ জানুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

কালো পতাকার নামে আবারো সন্ত্রাসের আভাস: কাদের

প্রতিবেদক
Newsdesk
জানুয়ারি ২৯, ২০২৪ ৩:০০ অপরাহ্ণ

কালো পতাকা কর্মসূচি পালনের মাধ্যমে বিএনপি আবারো ষড়যন্ত্র ও সন্ত্রাস করার আভাস দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘কালো পতাকার নামে আবারো সন্ত্রাস, সহিংসতার জানান দিচ্ছে বিএনপি। এটা ষড়যন্ত্র ও সন্ত্রাসের আভাস।

‘জনগণের জানমালের নিরাপত্তা, দ্রব্যমূল্যসহ চ্যালেঞ্জ মোকাবেলার স্বার্থে কালো পতাকাবাহী সন্ত্রাসীদের প্রতিহত করা হবে। এই অপশক্তির সাথে কোনো আপোস নয়,’ বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সংসদ শুরুর দিনে যারা কালো পতাকা মিছিলের কর্মসূচি দিয়েছে, নেতৃত্বের ব্যর্থতার জন্য তাদের দলীয় অফিস কালো কাপড় দিয়ে আগামী পাঁচ বছর ঢেকে রাখা উচিত। নেতাদের বাড়িঘরও কালো কাপড় দিয়ে ঢেকে রাখা উচিত।

তৃণমূলের কোমর ভেঙে দিয়েছেন বিএনপি নেতারাই তৃণমূলের কোমর ভেঙে দিয়েছেন বিএনপি নেতারাই

নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে, সেজন্য তাদের পস্তাতে হবে বলেও এ সময় মন্তব্য করেন তিনি। বলেন, বিদেশিদের কাছে ধরনা দিয়ে এ সরকারকে উৎখাত করা যাবে না।

‘নির্বাচন হয়ে গেছে, ধৈর্য ধরেছি। আক্রান্ত হয়েও আক্রমণ করিনি। কোনো অপশক্তিকে দেশের গণতন্ত্র, সার্বভৌমত্ব নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না,’ হুঁশিয়ারি দেন তিনি।

জনগণ বিএনপির অগণতান্ত্রিক ডাকে সাড়া দেয়নি মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, মানুষ নির্বাচনে অংশ নিয়ে নতুনভাবে গণতন্ত্রের বিজয় নিশান উড়িয়েছে। আওয়ামী লীগের ডাকে মানুষ সাড়া দিয়েছে।

জাতীয় পার্টি আর গৃহপালিত না: চুন্নুজাতীয় পার্টি আর গৃহপালিত না: চুন্নু

তিনি বলেন, নির্বাচিত সরকারকে উৎখাতের শক্তি কারো নেই । দেশের প্রয়োজনে সব পদক্ষেপ নিচ্ছে সরকার। অগ্রাধিকার ভিত্তিতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, নিত্য ভোগান্তি কমাতে কাজ শুরু করেছে সরকার।

আর রাজপথের জবাব আওয়ামী লীগ রাজপথেই দেবে বলে মন্তব্য করেন দলের সাধারণ সম্পাদক। বলেন, বিএনপি অগণতান্ত্রিক আচরণ করলে সরকার কঠোরভাবে মোকাবেলা করবে।

সর্বশেষ - আন্তর্জাতিক