সোমবার , ১৫ জানুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

জনগণ ভোট দিয়েছে, প্রত্যাশা পূরণ করতে হবে: প্রধানমন্ত্রী

প্রতিবেদক
Newsdesk
জানুয়ারি ১৫, ২০২৪ ৪:৩৯ অপরাহ্ণ

জনগণের জন্য উন্নয়ন করার কারণেই স্বতঃস্ফূর্তভাবে জনগণ আওয়ামী লীগের প্রতি রায় দিয়েছেন। উন্নয়নের গতিধারা অব্যাহত থাকুক জনগণ সেটাই চায়, সেজন্যই নৌকায় ভোট দিয়েছেন। তাই জনগণের প্রত্যাশা পূরণ করতে হবে।

সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে আনুষ্ঠনিকভাবে মন্ত্রিসভার প্রথম বৈঠকে সদস্যদের উদ্দেশে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্ত্রিসভা বৈঠকের সভাপতি প্রধানমন্ত্রী নির্বাচনী ইশতেহার অনুযায়ী কাজ করার আহবান জানিয়ে বলেন, দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিকভাবে বৈরি পরিবেশ আছে। সেগুলো মোকাবেলা করেই এগিয়ে যেতে হবে।

সরকারপ্রধান বলেন, খাদ্য পণ্যের দাম সামঞ্জস্য করতে হবে। যাতে ভোক্তা এবং কৃষক কারো ওপরেই চাপ না পড়ে। তারপরেও চক্রান্তকারীরা তৎপর রয়েছে কীভাবে জিনিসপত্রের দাম বাড়ানো যায়, মানুষকে সরকারের প্রতি বিক্ষুব্ধ করা যায়। সেটিও মাথায় রাখতে হবে।

বৈঠক শুরুর আগে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মন্ত্রিপরিষদের সদস্যসহ মন্ত্রিপরিষদ সচিব।

এর আগে শনিবার (১৩ জানুয়ারি) গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় মন্ত্রিপরিষদের সঙ্গে এক অআনুষ্ঠানিক বৈঠক করে প্রধানমন্ত্রী।

ওই বৈঠকের পর প্রধানমন্ত্রীর সচিব মোহাম্মদ সালাহউদ্দিন সাংবাদিকদের জানান, দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে এবং আসন্ন পবিত্র রমজান মাসে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নবনিযুক্ত মন্ত্রীদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সর্বশেষ - আন্তর্জাতিক