রবিবার , ১৭ ডিসেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

জাতীয় পার্টি নির্বাচন করা না করা স্পষ্ট করবে বিকেলের মধ্যে : চুন্নু

প্রতিবেদক
Newsdesk
ডিসেম্বর ১৭, ২০২৩ ২:৩০ অপরাহ্ণ

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আমরা ৭ জানুয়ারি নির্বাচন করতে এসেছি, পরিবেশ পরিস্থিতির জন্য অপেক্ষা করছি না। নির্বাচনের জন্য আজ এবং আগামীকাল গুরুত্বপূর্ণ। আজ প্রত্যাহারের শেষ দিন এবং আগামীকাল প্রতীক বরাদ্দ। নির্বাচন কিভাবে করব বা করব না বিষয়টি পরিষ্কার হওয়া দরকার। আমরা আমাদের সিনিয়র নেতাদের সঙ্গে বসেছি আলোচনা হচ্ছে নির্বাচনের বিষয়ে বিকালে সিদ্ধান্ত জানানো হবে।

রবিবার দুপুরে বনানী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

চুন্নু বলেন, ওবায়দুল কাদের সাহেব যা বলেছেন সত্যি তাদের সঙ্গে আনুষ্ঠানিক বা অনানুষ্ঠানিক আলোচনা হচ্ছে। এখন আমরা আমাদের নেতাকর্মীদের সঙ্গে কথা বলছি, এটা সরকারের সঙ্গে না আমরা আমাদের নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা চায় বেশি চায়, এটা নিয়ম।  তবে আমরা যাই করি না কেন পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের নেতৃত্বে সকল সিদ্ধান্ত নিই।

এদিকে সকালে প্রেস ব্রিফিংয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘জাতীয় পার্টিকে নির্দিষ্ট আসনের বিষয়ে ধারণা দেওয়া হয়েছে। জাপার আসনে নৌকার প্রার্থিও প্রত্যাহার করা হবে। বিকেল চারটার মধ্যে সব চূড়ান্ত হবে।’

মুজিবুল হক চুন্নুর কাছে এ প্রসঙ্গে সাংবাদিকরা জানতে চাইলে বলেন, ‘ওবায়দুল কাদের সাহেব যেটা বলেছেন সেটা সত্য বলেছেন। তাদের সঙ্গে আমাদের আনুষ্ঠানিক অনানুষ্ঠানিক আলোচনা হচ্ছে। কিন্তু আমরা এখন পুরোপুরি আমাদের দলের নেতাদের সঙ্গে বৈঠক করছি। তাদের সঙ্গে আলোচনা করছি। বাইরেও অনেক গুরুত্বপূর্ণ নেতা আছেন।

সর্বশেষ - আন্তর্জাতিক