রবিবার , ১৩ আগস্ট ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, আহত ছয়

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ১৩, ২০২৩ ১:৩৬ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছয়তলা ভবনের একটি ফ্ল্যাটে গ্যাস সিলিন্ডারের পাইপ লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে নারী ও শিশুসহ ছয়জন আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ১২টায় কাশিপুর হোসাইনী নগর এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- বাড়ির ভাড়াটিয়া, হোসিয়ারি কারখানার মালিক সবুজ খন্দকার, শ্রমিক রানা মিয়া, তার স্ত্রী বিথি আক্তার ও তাদের এক শিশু সন্তান। এসময় দেয়াল ভেঙে তার নিচে চাপা পড়ে আহত হয়েছেন ফল ব্যবসায়ী আবু কালাম ও জাকির।

প্রত্যক্ষদর্শী ও দগ্ধের স্বজনরা জানান, রাত সাড়ে ১২টায় পাঁচতলার একটি ফ্ল্যাটে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় ওই ফ্ল্যাটের ভেতরে আগুন ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন গিয়ে দগ্ধ ও আহতদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়। আহত আবু কালাম ও জাকিরকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন জানান, বিস্ফোরণে ফ্ল্যাটের দেয়াল ভেঙে নিচে পড়ে। পাশের বাড়ির একটি আধাপাকা ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনে আসবাপত্র পুড়ে গেছে। কয়েকজন দগ্ধ হয়েছেন, তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাসের পাইপ লাইনের লিকেজ থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে তদন্তের পর নিশ্চিত কারণ ও বিস্তারিত বলা যাবে।

সর্বশেষ - আন্তর্জাতিক