বৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও স্ত্রীর রহস্যজনক মৃত্যু

প্রতিবেদক
Newsdesk
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ৫:০৭ অপরাহ্ণ

পরিবেশ অধিদপ্তরের এক পরিচালক ও তার স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে রাজধানীর ভিন্ন দুটি হাসপাতালের তাদের মৃত্যু হয়।

মৃত সৈয়দ নাজমুল আহসান (৫৬) পরিবেশ অধিদপ্তর ঢাকা অঞ্চলের পরিচালক। তার স্ত্রীর নাম নাহিদ বিনতে আলম (৪৮)।

বুধবার বিকেলে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান নাজমুল আহসান। আর তার স্ত্রীর মৃত্যু হয়েছে বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে।

তারা মিরপুর দুই নম্বর সেকশনের অফিসার্স কোয়ার্টারে থাকতেন। মৃত দম্পতির দুই কন্যা সন্তান রয়েছে। তাদের মধ্যে একজন এবার এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন।

বুধবার তারা অসুস্থ হয়ে পড়লে বিকেলে নাজমুলকে সোহরাওয়ার্দী মেডিকেলে এবং স্ত্রী নাহিদকে রাতে বঙ্গবন্ধু মেডিকেলে নেয়া হয় বলে পুলিশ জানিয়েছে।

মিরপুর মডেল থানার উপপরিদর্শক মিজানুর রহমান বলেন, নাজমুল আহসানকে বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

একই থানার আরেক উপপরিদর্শক কাঞ্চন নাহার বলেন, নাহিদ বিনতে আলমকে বুধবার রাতে ভর্তি করা হয় বঙ্গবন্ধু মেডিকেলে। চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় তিনি মারা যান।

তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানতে আরো তদন্ত ও ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

মৃত নাজমুলের গ্রামের বাড়ি মাগুড়ার সদর উপজেলায়।

সর্বশেষ - আন্তর্জাতিক