শুক্রবার , ৪ আগস্ট ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেই অধিনায়কত্ব ছেড়েছেন তামিম

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ৪, ২০২৩ ১১:২৭ পূর্বাহ্ণ

চিকিৎসার জন্য লন্ডনে যান তামিম ইকবাল, সেখান থেকে ফিরে এসেছেন দেশসেরা ওপেনার। অবশেষে বৃহস্পতিবার বিসিবির সভাপতির বাসায় বৈঠকে বসেন তামিম। বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। তামিম জানিয়েছেন, টাইগারদের ওয়ানডে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি।

বৃহস্পতিবার রাত ৮টায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় শুরু হয় বৈঠক। ওয়ানডে অধিনায়কের আগে সেখানে যান ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস। এ ছাড়া বিসিবির অন্যান্য কর্মকর্তাও এ বৈঠকে উপস্থিত ছিলেন।

বৈঠকের পর তামিম বলেন, ‘আজকে আমার খুবই গুরুত্বপূর্ণ একটা মিটিং ছিল জালাল ভাই ও পাপন ভাইয়ের সঙ্গে। আমরা সব কিছু নিয়ে দীর্ঘ আলোচনা করেছি। আর আমি একটা সিদ্ধান্ত নিয়েছি। নিজের থেকে ওনাদের বলেছি যে আজ (কাল) থেকে আমি ওয়ানডে দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াচ্ছি।’

এ ছাড়া অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেওয়ার আগে প্রধানমন্ত্রীর সঙ্গেও কথা বলেছেন বলে জানিয়েছেন তামিম। তিনি বলেন, ‘দলের স্বার্থে অধিনায়কত্ব ছেড়ে দিয়েছি। এখন ভালো খেলায় মনোযোগ দেব। আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। উনাকে পুরো ব্যাপারটা জানিয়েছি। উনি আমার ব্যাপারটা বুঝেছেন। এর পরই আমি সিদ্ধান্ত নিয়েছি।’

তামিম বলেন, আমরা একসঙ্গে প্রধানমন্ত্রীর সঙ্গেও কথা বলেছি আজকে। আমার ম্যাসেজটা উনাকে দিয়েছি। উনিও বুঝেছেন এবং যা বলার আমাকে সুন্দর করে বুঝিয়ে বলেছেন। তবে মূল ব্যাপার হলো— আমার কাছে মনে হয়েছে, দলের ভালোর জন্য আমার অধিনায়কত্ব থেকে সরে যাওয়া উচিত এবং খেলায় মনোযোগ দেওয়া উচিত। শুধু খেলোয়াড় হিসেবে যখনই সুযোগ আসবে, চেষ্টা করা উচিত নিজের সেরাটা। দেওয়ার।

সর্বশেষ - আন্তর্জাতিক