সোমবার , ১৭ এপ্রিল ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

শেখ হাসিনাকে হটানোর ষড়যন্ত্র করছে বিএনপি: কাদের

প্রতিবেদক
Newsdesk
এপ্রিল ১৭, ২০২৩ ১২:৪২ অপরাহ্ণ

‘রাজনীতির অপশক্তি’ বিএনপির নেতৃত্বে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হটানোর ষড়যন্ত্র বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘আমাদের চলার পথে আবারও ষড়যন্ত্র আছে, এই ষড়যন্ত্র চলছে। বাঙ্গালির ইতিহাসে বার বার ষড়যন্ত্র হয়েছে।

‘আজকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হটানোর ষড়যন্ত্র চলছে। রাজনীতির অপশক্তি বিএনপির নেতৃত্বে এই ষড়যন্ত্র তারা শুরু করেছে।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘তারা (বিএনপি) জানে আসন্ন নির্বাচনে জিততে পারবে না। শেখ হাসিনার সঙ্গে জিততে পারবে না। সেজন্য ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।’

মুজিবনগর দিবস উপলক্ষ্যে ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের কাছে এসব মন্তব্য করেন ওবায়দুল কাদের।

উন্নয়ন সমৃদ্ধির পথে অন্তরায় সৃষ্টিকারী রাজনৈতিক ’অপশক্তি বিএনপি’ এবং জঙ্গিবাদী ও সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত ও পরাজিত করাটাই মুজিবনগর দিবসের অঙ্গীকার বলে জানান তিনি।

এছাড়া এবারের দিবসে স্মার্ট বাংলাদেশ গড়ার অঙ্গীকারও ব্যক্ত করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, এত রক্তপাতের পরও আমাদের প্রাপ্তি শূন্য নয়। প্রত্যাশার সঙ্গে প্রাপ্তি আছে। বঙ্গবন্ধুর স্বল্পোন্নত বাংলাদেশ যা শেখ হাসিনার নেতৃত্বে আজ উন্নয়নশীল দেশ।

২০৪১ সালের মধ্যে আধুনিক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকারের কথা উল্লেখ তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যাব- এটিই আজকের দিনের অঙ্গীকার।

সর্বশেষ - আন্তর্জাতিক