মঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে রওশন

প্রতিবেদক
Newsdesk
ডিসেম্বর ১২, ২০২৩ ২:০১ অপরাহ্ণ

জাতীয় পার্টির প্রধান পৃষ্টপোষক ও সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে গিয়েছেন।

মঙ্গলবার দুপুরের ছেলে সাদ এরশাদকে নিয়ে গণভবনে যান রওশন। সঙ্গে রয়েছেন সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এবং রওশন এরশাদের মুখপাত্র কাজী মামুনুর রশীদ।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হননি ছয় বারের সংসদ সদস্য রওশন এরশাদ। প্রয়াত সাবেক সেনাশাসক হুসেইন মুহম্মদ এরশাদের পত্নীর নির্বাচনী এলাকা ময়মনসিংহ-৪ (সদর) আসনে জাতীয় পার্টি লাঙ্গল মনোনয়ন দিয়েছে দলের স্থানীয় এক নেতাকে। ওই আসনে নৌকা মার্কার প্রার্থী দিয়েছে আওয়ামী লীগও।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা রংপুর-৩ আসন থেকে নির্বাচন করতেন। ২০১৮ সালে এরশাদের মৃত্যুর পর ওই আসনে উপনির্বাচনে সংসদ সদস্য হন তার ছেলে সাদ এরশাদ।

আগামী ৭ জানুয়ারির ভোটেও সাদ প্রার্থী হতে চেয়েছিলেন। কিন্তু জাতীয় পার্টি তাকে বাদ দিয়েছে। ওই আসনে মনোনয়নে প্রার্থী হয়েছেন জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান ও এরশাদের ছোট ভাই জি এম কাদের।

এদিকে দল থেকে বহিষ্কার হওয়ার পর লাঙ্গল প্রতীক না পেয়ে রংপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বর্তমান সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গা।

সর্বশেষ - আন্তর্জাতিক