শুক্রবার , ১৩ অক্টোবর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

সময় শেষ, নির্বাচনে আসেন নইলে সব হারাবেন: কাদের

প্রতিবেদক
Newsdesk
অক্টোবর ১৩, ২০২৩ ৮:৩০ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুল ইসলাম বলেন আওয়ামী লীগের সময় শেষ। কিন্তু প্রকৃত হলো বিএনপি ও ফখরুলদের সময় শেষ। আপনার মাথা থেকে তত্ত্বাবধায়ক সরকারের চিন্তা বাদ দেন। তত্ত্বাবধায়ক সরকার মরে গিয়ে এখন ভূত হয়ে গেছে। এ ভূত মাথা থেকে নামান। এটা এখন কবরস্থানে শায়িত। নির্বাচনে আসেন। নইলে সব হারাবেন।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের কাঁচপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। বিএনপি জানে কেবলই অপপ্রচার। জনগণ বিএনপিকে অচল করে দেবে। কুকুর থেকে যেভাবে সাবধান থাকতে হয়, বিএনপির থেকেও সাবধান থাকবেন সবাই। বিএনপির হাতে আর ক্ষমতা আসবে না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, তার মাথায় ইউরেনিয়াম ঢেলে দিলে কেমন হবে? রূপপুর থেকে কিছু ইউরেনিয়াম এনে ফখরুলের মাথায় ঢেলে দেব। বিদেশ নিয়ে কথা বলতে ফখরুলের কি লজ্জা করে না? ফখরুলের পাখা গজিয়েছে। এই পাখা উড়ে যাবে। আর বিএনপি আমাদের শত্রু ভাবে। আমরা তাদেরকে বন্ধু ভাবতে যাব কেন?

তিনি আরও বলেন, দ্রব্যমূল্যের এই সমস্যা থাকবে না। সবকিছুর দামই কমে আসবে। আপনারা কেউ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভুল বুঝবেন না। তিনি রাতে তিন ঘণ্টা ঘুমান। শেখ হাসিনা না থাকলে দেশ অন্ধকার হয়ে যাবে। আপনারা ভোটের মাধ্যমে তাকে প্রতিদান দেবেন। দল কাকে মনোনয়ন দিবে তা দলের বিষয়। তবে এখানকার নেতাকর্মীদের নৌকা প্রতীকের যে দাবি তা অবশ্যই কেন্দ্রে জানাব।

সর্বশেষ - আন্তর্জাতিক