বৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০২২ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

সিরাজগঞ্জে পুলিশ-বিএনপির সংঘর্ষ, আহত ১৫

প্রতিবেদক
Newsdesk
সেপ্টেম্বর ১, ২০২২ ১০:২৮ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জে জেলা বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ শেষে পুলিশ ও বিএনপি কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারসেল নিক্ষেপ ও লাঠি চার্জ করেছে। এতে পুলিশ ও বিএনপির কর্মীসহ ১৫ জন আহত হয়েছেন।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন বলেন, বিএনপি বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) তাদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরের ই.বি রোডে অবস্থিত দলীয় কার্যালয়ে সমাবেশের শেষ দিকে কিছু কর্মীরা আমাদের পুলিশ বাহিনীকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে। তখন আমাদের পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে। এতে বিএনপির নেতা কর্মীরা আরও ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপর হামলা করলে আমাদের কয়েকজন অফিসারসহ বেশ কয়েকজন সদস্য আহত হয়েছেন। তখন আমরা টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে তাদের শহরের ধানবান্ধি এলাকার দিকে পাঠিয়ে দেই।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম বাচ্চু বলেন, আজ আমাদের দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে নেতা কর্মীদের নিয়ে কেক কর্তন শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যের সময় সরকারের গুম খুন ও মানবতা বিরোধী অপরাধের বিরুদ্ধে সবাইকে একযোগে আন্দোলন গড়ে তুলতে হবে এমন কথা বললে ঠিক সেই সময় পুলিশ আমাদের ওপর লাঠি চার্জ শুরু করে। তখন আমরা নেতাকর্মীদের শান্ত করাতে থাকলে পুলিশ টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করতে থাকে। পরে আমরা দলীয় কার্যালয় থেকে সরে এসে শহরের ধানবান্ধি এলাকায় অবস্থান নেই। পুলিশ সেখানেও আমাদের ওপর চরাও হয়। এতে আমাদের প্রায় ১০/১২ জন নেতা কর্মী আহত হয়েছেন।

সর্বশেষ - আন্তর্জাতিক