শনিবার , ১৬ জুলাই ২০২২ | ২৩শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের ৩ সদস্য, মৃত মায়ের গর্ভ থেকেই জন্ম নিলো শিশু

প্রতিবেদক
Newsdesk
জুলাই ১৬, ২০২২ ৩:৫৮ অপরাহ্ণ

সড়ক দুর্ঘটনায় মৃত মায়ের গর্ভ থেকে এক কন্যা সন্তানের জন্ম হয়েছে। শনিবার (১৬ জুলাই) দুপুরে ময়মনসিংহের ত্রিশালে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে একই পরিবারের তিন জনের মৃত্যু হয়। এ সময় মৃত মায়ের গর্ভ থেকে শিশুটির জন্ম হয়। শিশুটিকে ময়মনসিংহ সিবিএমসিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় শিশুটির একটি হাতের হাড় ভেঙে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

৭ মাস গর্ভে থাকা সন্তান কেমন আছে জানতে শনিবার ত্রিশালের গর্ভবতী রত্না বেগম গিয়েছিলেন আট্রাসনোগ্রাম করাতে। তবে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালে ট্রাকচাপায় রত্না, তার স্বামী ও তাদের ছয় বছরের মেয়ে মারা যায়। এ সময় দুর্ঘটনাস্থলেই মৃত মায়ের গর্ভ থেকে বের হয়ে আসে শিশুটি। কান্নার আওয়াজে জীবিত বুঝতে পেরে তাকে উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে ময়মনসিংহ সিবিএমসিবি হাসপাতালে ভর্তি করা হয়।

পরীক্ষা-নীরিক্ষার পর জানা যায় নবজাতকের একটি হাতের হাড় ভেঙ্গে গেছে। তবে আশঙ্কামুক্ত বলে জানিয়েছে চিকিৎসক। এ নিয়ে সিবিএমসিবি হাসপাতালের মেডিকেল অফিসার আরিফ আল নুর জানান, শিশুটিকে যখন নিয়ে আসা হয়, তখন সে ভালোই ছিল। তবে একটি হাত নাড়াচাড়া করছিল না। আমরা ফ্রাকচার সন্দেহে হাসপাতালে ভর্তি নিই।

ট্রাকটিকে আটক করা হয়েছে জানিয়ে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন বলেন, সামনে একটি রিকশা থাকায় ট্রাকটি গতি সামলাতে পারেনি। এক পর্যায়ে সেটি ওই তিনজন পথচারীকে ধাক্কা দেয়, এতে ঘটনাস্থলেই নিহত হন ৩ জন। ট্রাকটি আটক আছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

সর্বশেষ - আন্তর্জাতিক