সোমবার , ১৭ জুলাই ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

হিরো আলমকে মারধর, ভিডিও দেখে ব্যবস্থা: রিটার্নিং কর্মকর্তা

প্রতিবেদক
Newsdesk
জুলাই ১৭, ২০২৩ ৬:০৬ অপরাহ্ণ

ঢাকা-১৭ আসনের নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মনির হোসাইন খান জানিয়েছেন, ঢাকা-১৭ আসনে নির্বাচন সুষ্ঠু হয়েছে। তবে একতারা প্রতীকের প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় যারা জড়িত, ভিডিও দেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোমবার (১৭ জুলাই) রাজধানীর বনানী বিদ্যা নিকেতন কেন্দ্রে এসে তিনি এসব কথা জানান।

রিটার্নিং কর্মকর্তা এই বিদ্যালয়ে আসার প্রায় আধা ঘণ্টা আগে হিরো আলমের ওপর হামলার ঘটনা ঘটে। যদিও পুলিশ এ নিয়ে কোনও কথা বলেনি।

এ সময় সাংবাদিকরা মনির হোসাইন খানকে হিরো আলমের ওপর হামলার বিষয়টি নিয়ে প্রশ্ন করেন। তিনি বলেন, আমি বিষয়টি জানতাম না। এখানে এসে শুনলাম। দায়িত্বরত পুলিশ সদস্যরা তাকে প্রটেকশন দিয়েছে। হিরো আলমের ওপর হামলার ঘটনা ঘটে থাকলে ভিডিও দেখে ব্যবস্থা নেওয়া হবে।

রিটার্নিং কর্মকর্তা বলেন, আশরাফুল আলম নামে একজন প্রার্থী ৬০-৭০ জন লোক নিয়ে কেন্দ্রে এসেছিল। এখানে দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা তাদের নিরাপত্তার জন্য বাধা দিয়ে প্রটেক্ট দিয়ে বের করেছে।

হিরো আলমের ওপর হামলার ঘটনায় কি তাহলে নির্বাচন কমিশনের হাতে নিয়ন্ত্রণ নেই এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না নিয়ন্ত্রণ আছে। আর তাকে কেন্দ্রের ভেতর মারধর করা হয়েছে কিনা সেটা তো আমি দেখিনি। মারধরের এমন অভিযোগ আমার কাছে এসেছে। আমি বিষয়টি দেখছি। আর আমাকে তো বিষয়টি আগে দেখতে হবে। দেখে কেউ জড়িত থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

এখানে যে ঘটনাগুলো ঘটেছে সেগুলো নিয়ে উনিও (হিরো আলম) কিন্তু কোনও অভিযোগ করেনি। তারা কোনও স্লোগান দিয়েছিল কিনা এবং ব্যাজ পরিহিত ছিল কিনা সবই দেখব বলে জানান এই রিটার্নিং কর্মকর্তা।

এর আগে, রাজধানীর বনানী বিদ্যানিকেতন কেন্দ্রে বিকেল সাড়ে তিনটার একতারা প্রতীকের প্রার্থী হিরো আলমের ওপর হামলার ঘটনা ঘটে। পুলিশি নিরাপত্তার মধ্যেও হামলার শিকার হয়েছেন তিনি। পরে কয়েকজন পুলিশ সদস্যের নিরাপত্তায় তাকে কেন্দ্র থেকে বাহির নিয়ে যাওয়া হয়।

সর্বশেষ - আন্তর্জাতিক