সোমবার , ২০ মে ২০২৪ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

এবার বিক্ষোভে খিলক্ষেত-মোহাম্মদপুর-খিলগাঁওয়ে অটোরিকশার চালকরা

প্রতিবেদক
Newsdesk
মে ২০, ২০২৪ ১২:২৭ অপরাহ্ণ

রাজধানীর সড়কে অটোরিকশা চালানোর দাবিতে রামপুরায় সড়ক অবরোধের পর এবার খিলক্ষেত, মোহাম্মদপুরের বেড়ি বাঁধ খিলগাঁওয়ে অবস্থান নিয়েছেন চালকরা। বর্তমানে পুলিশের হস্তক্ষেপে রামপুরা সড়ক ও খিলগাঁওয়ে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

রামপুরা থানার অফিসার ইনচার্জ মো. মশিউর রহমান সাংবাদিকদের জানান জানান, সোমবার সকালে অটোরিকশা চালানোর দাবিতে চালকরা রাস্তায় নামেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সকাল সাড়ে ১০টার দিকে চালকরা রাস্তা ছেড়ে দেন।

এদিকে খিলগাঁওয়ে প্রায় আধা ঘণ্টা ধরে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন অটোরিকশার চালকরা। পরে পুলিশের হস্তক্ষেপে সড়ক থেকে তাদের সরিয়ে দেওয়া হয়।

এছাড়া মোহাম্মদপুরের বেঁড়ি বাঁধ এলাকায় অটোরিকশার চালকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন বলেও খবর পাওয়া গেছে।

এর আগে রোববার মিরপুর-১, ১১, কালশী এবং ১০ নম্বর গোলচত্বর থেকে আগারগাঁও পর্যন্ত রোকেয়া সরণী বিভিন্ন অংশে তাণ্ডব চালায় অটোরিকশার চালকরা। তারা কালশী পুলিশ বক্সে আগুন ধরিয়ে দিয়ে পুরো এলাকা রণক্ষেত্র সৃষ্টি করে।

দুপুরে আন্দোলনরত অটোরিকশা চালকদের সড়ক থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করলে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন আন্দোলনকারীরা। এরই পরই কয়েকবার পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এতে দিনভর ভোগান্তি পোহায় রাজধানী বাসী।

সর্বশেষ - আন্তর্জাতিক