বৃহস্পতিবার , ৫ অক্টোবর ২০২৩ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

জিজ্ঞাসাবাদ শেষ, অপরাধ করিনি, শঙ্কিত কেন হবো : ড. ইউনূস

প্রতিবেদক
Newsdesk
অক্টোবর ৫, ২০২৩ ৩:১৬ অপরাহ্ণ

গ্রামীণ টেলিকমের অর্থ আত্মসাৎ ও পাচারের অ‌ভি‌যো‌গে গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসকে ‌জিজ্ঞাসাবাদ ক‌রে‌ছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। জিজ্ঞাসাবাদ শে‌ষে এ বিষ‌য়ে তি‌নি কো‌নো মন্তব্য ক‌রেন‌নি।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুদকের সেগুনবা‌গিচায় প্রধান কার্যালয়ে সকাল ১০টা থেকে ১০টা ৫৮ মিনিট পর্যন্ত তাকে ‌জিজ্ঞাসাবাদ করা হয়। সংস্থাটির উপপরিচালক গুলশান আনোয়ারের নেতৃত্বে একটি টিম তা‌কে জিজ্ঞাসাবাদ করেন। ত‌বে সেখা‌নে তি‌নি কি ব‌লে‌ছেন তা জানা যায়‌নি।

জিজ্ঞাসাবাদ শে‌ষে দুদক কার্যালয় থে‌কে বে‌রি‌য়ে যাওয়ার সময় সাংবা‌দিকরা জান‌তে চাই‌লে ড. ইউনূস এ বিষ‌য়ে কো‌নো কথা ব‌লেন‌নি।

তিনি বলেন, আমাকে ডেকেছে তাই এসেছি। অভিযোগের বিষয়ে আমার কিছু বলার নেই। এটা আইনি বিষয়, আমার আইনজীবী বলবেন।

আমি কোনো অপরাধ করিনি, শঙ্কিত কেন হবো, এটা লিগ্যাল বিষয় বলে উল্লেখ করেছেন নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস।

গ্রামীণ টেলিকমের অর্থ আত্মসাৎ ও পাচারের মামলায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) তল‌বে সাড়া দি‌য়ে বৃহস্পতিবার সকাল ৯টা ৩৭ মিনিটে সেগুনবাগিচার প্রধান কার্যালয়ে যান ড. মুহাম্মদ ইউনূস। এ সময় তার স‌ঙ্গে ছি‌লেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো. নাজমুল ইসলাম, পরিচালক ও সাবেক ব্যবস্থাপনা পরিচালক মো. আশরাফুল হাসান।

দুদ‌কে প্রবে‌শের আ‌গে ড. ইউনূসের আইনজীবী আব্দুল্লাহ আল মামুন সাংবা‌দিক‌দের জানান, উনি (ড. ইউনূস) আইনের প্রতি শ্রদ্ধাশীল। দুদক থেকে নোটিশ পাওয়ার পর জবাব দিতে তিনি যুক্তরাষ্ট্র থেকে এসেছেন।

এর আগে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ড. ইউনূসসহ সংশ্লিষ্ট ১৩ জনকে তলব করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তাদের দুদকের প্রধান কার্যালয়ে হাজির হতে নোটিশ দেয় সংস্থাটি।

সর্বশেষ - খেলাধুলা