বৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রতিবেদক
Newsdesk
অক্টোবর ১৯, ২০২৩ ২:২০ অপরাহ্ণ

বিশ্বকাপে চতুর্থ রাউন্ডের গুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হচ্ছে ভারতের। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে মুখোমুখি হচ্ছে দুই দল। বিশ্বকাপের ১৭তম ম্যাচে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ।

টসে এদিন উপস্থিত ছিলেন না সাকিব আল হাসান। তার বদলে অধিনায়কত্ব করছেন নাজমুল হোসেন শান্ত। বাংলাদেশ অধিনায়কের খেলা নিয়ে আগেই সংশয় ছিল। তাকে শেষ পর্যন্ত দেখাই যাচ্ছে না

ভারতের বিপক্ষে এই ম্যাচে। একাদশে এসেছে এক পরিবর্তন। সাকিবের বদলে এসেছেন নাসুম আহমেদ।

বিশ্বকাপে এখন পর্যন্ত এক জয় ও দুই হারে পয়েন্ট টেবিলে খুব একটা স্বস্তিতে নেই বাংলাদেশ। শেষ চারের আশা বাঁচিয়ে রাখতে আজ জয়টা গুরুত্বপূর্ণ। তবে এমন ম্যাচে খেলছেন না টাইগার কাপ্তান সাকিব আল হাসান।

নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে মাংসপেশীতে চোট পেয়েছিলেন সাকিব। গেল কয়েকদিন ধরে আলোচনা চলছিল তাকে ঘিরে। তবে শেষ পর্যন্ত সাকিবকে ছাড়াই মাঠে নামছে টাইগাররা। বিশ্বসেরা এই অলরাউন্ডারের না থাকা দলের জন্য বড় ধাক্কা।

বাংলাদেশ একাদশ

তানজিদ হাসান তামিম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ভারত একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), শুবমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, যশপ্রীত বুমরা, কুলদীপ যাদব ও মোহাম্মদ সিরাজ

সর্বশেষ - খেলাধুলা