মঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

বিএনপির নেতারা ক্লান্ত, কর্মীরা হতাশ: কাদের

প্রতিবেদক
Newsdesk
মার্চ ১৯, ২০২৪ ৯:৫৩ অপরাহ্ণ

সরকারের কাজের অন্ধ সমালোচনা করা ছাড়া আর কোনো কাজ না থাকায় বিএনপির ‘নেতারা ক্লান্ত ও কর্মীরা হতাশ হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ইফতার পার্টি করে না, গীবত পার্টি করে! ঢালাওভাবে ইফতার পার্টি ডেকে সরকারের সমালোচনা করে। তাদের তো এখন কিছু নেই। নেতারা ক্লান্ত, কর্মীরা হতাশ।

বিএনপির ইফতার পার্টিতে ‘মহান আল্লাহ পাকের গুণ কীর্তন হয় না’ মন্তব্য করে তিনি বলেন, গলাবাজি ছাড়া তাদের কিছু নেই। এখন সরকারের অন্ধ সমালোচনা করে।

বিএনপিকে ভাঙার দাবি অস্বীকার করে ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে আমরা ভাঙতে যাবো কেন! আমাদের কি কোনো দুর্বলতা আছে যে, বিএনপি থেকে লোক এনে ঘাটতি পূরণ করতে হবে!

আওয়ামী লীগে কোনো দুর্ভিক্ষ নেই বলে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি মনে করে গণতন্ত্র মানে তাদেরকে ক্ষমতায় বসিয়ে দেয়া। কিন্তু ক্ষমতার মালিক জনগণ। জনগণের সমর্থন ছাড়া ক্ষমতায় যাওয়া সম্ভব না।

সম্প্রতি খবর বেরিয়েছে যে, বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমদের বাসায় গিয়ে বিএনএমে যোগ দিয়েছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান, যিনি সদস্য হয়ে যাওয়া নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

বিএনএমে যোগ দেওয়ার একটি ফরমসহ সাকিব ও হাফিজের ছবি ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন ওবায়দুল কাদের বলেন, সাকিব আওয়ামী লীগের টিকেটে মাগুরা থেকে জয়লাভ করেছে। মনোনয়ন চাওয়ার সময় সে দলের প্রাথমিক সদস্য, তার আগে সে দলের কেউ ছিলো না। সে এখন নির্বাচিত হয়েছে। এর বেশি কিছু জানা নেই।

সর্বশেষ - আন্তর্জাতিক

আপনার জন্য নির্বাচিত