সোমবার , ৯ অক্টোবর ২০২৩ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

বেশি লাফালাফি করলে অবস্থা খারাপ হবে: কাদের

প্রতিবেদক
Newsdesk
অক্টোবর ৯, ২০২৩ ৯:৩৩ অপরাহ্ণ

বিএনপিকে লাফালাফি বন্ধ করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বেশি লাফালাফি করলে অবস্থা খারাপ হবে।

বিএনপি-জামাতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে সোমবার রাজধানীর গাবতলীতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও মিছিলে একথা বলেন তিনি।

তিনি বলেন, ‘বেশি লাফালাফি করলে ভালো হবে না, অবস্থা খারাপ হবে। দুই চালান ইউরেনিয়াম আসছে। পুতিন ইউরেনিয়াম হস্তান্তর করেছেন। ফখরুল-মঈনের অন্তরে জ্বালা। যারা রূপপুর বন্ধ করতে চায়, তাদের মাথায় ইউরেনিয়াম ঢেলে ঠান্ডা করা হবে।’

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে, খেলা ছাড়া উপায় নাই। ঢাকা অচল করতে এলে বিএনপিকে অচল করে দেবে নগরবাসী। নিজেরা অচল হয়ে যাবে।

‘জানুয়ারিতে ভোট হবে, ভোট হবে, খেলা হবে। খেলা ছাড়া উপায় নেই। বিএনপির সঙ্গে, বিএনপির বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে, লুটপাট ও দুর্নীতির বিরুদ্ধে, স্বৈরাচার এবং ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। খেলা হবে সারা বাংলায়।’

সরকার পতনের তারিখ দিয়ে বিএনপিকে লাফালাফি বন্ধ করার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বলেন, ‘ভালো হবে না। বেশি লাফালাফি করলে অবস্থা খারাপ হবে। আমরা প্রস্তুত।’

শেখ হাসিনার রাতের ঘুম হারাম মানুষের কথা চিন্তা করেন বলেও মন্তব্য করেন তিনি। ওবায়দুল কাদের বলেন, জিনিসপত্রের দাম বেশি, কিন্তু একটা মানুষও না খেয়ে মারা যান নাই।

আর প্রেসিডিয়াম মেম্বার জাহাঙ্গীর কবির নানক বলেন, জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। বাধা দিলে হাত ভেঙে দেয়া হবে।

সর্বশেষ - খেলাধুলা