রবিবার , ৯ জানুয়ারি ২০২২ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

প্রতিবেদক

জানুয়ারি ৯, ২০২২ ২:১৭ পূর্বাহ্ণ

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ টেস্টে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক মুমিনুল হক। রোববার (৯ জানুয়ারি) দেশটির স্থানীয় সময় সকাল ১০টায় (বাংলাদেশ সময় শনিবার ভোর ৪টায়) ক্রাইস্টচার্চে ম্যাচটি শুরু হয়েছে।

এদিকে, বাংলাদেশের একাদশে একটি পরিবর্তন অনুমিতই ছিল। প্রথম টেস্টে ফিল্ডিংয়ের সময় আঙুলে চোট পাওয়া মাহমুদুল হাসান জয় খেলতে পারছেন না। তার জায়গায় এসেছেন মোহাম্মদ নাঈম। এছাড়া শেষ মুহূর্তে ইনজুরিতে ছিটকে গেছেন মুশফিকুর রহিম। তার জায়গায় দলে সুযোগ পেয়েছেন নুরুল হাসান সোহান। অন্যদিকে, নিউজিল্যান্ডও দলে একটি পরিবর্তন এনেছে। রাচিন রবীন্দ্রর পরিবর্তে খেলার সুযোগ পেয়েছেন ড্যারেল মিচেল।

এর আগে প্রথম টেস্টে নিউজিল্যান্ডকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। প্রথম ইনিংসে নিউজিল্যান্ডকে ৩২৮ রানে অলআউট করে দিয়েছিল টাইগাররা। এরপর নিজেরা করেছিল ৪৫৮ রান। জবাব দিতে নেমে ১৬৯ রানেই অলআউট হয়ে যায় কিউইরা।

পেসার এবাদত হোসেন চৌধুরী একাই নিয়েছেন ৬টি উইকেট। তার বিধ্বংসী বোলিংয়েই বাংলাদেশের সামনে জয়ের জন্য মাত্র ৪০ রানের লক্ষ্য দাঁড়ায়। ২ উইকেট হারিয়ে অনায়াসেই এই লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ

সর্বশেষ - আন্তর্জাতিক

আপনার জন্য নির্বাচিত