শনিবার , ২৬ মার্চ ২০২২ | ২৩শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

ঠাকুরগাঁওয়ে স্টেশন মাস্টারকে লাঞ্ছিত, ভিডিও ভাইরাল

প্রতিবেদক

মার্চ ২৬, ২০২২ ৪:৪৫ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও রেলওয়ে স্টেশন মাস্টারকে লাঞ্ছিত করেছেন জেলা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, জেলা ছাত্রলীগের কিছু নেতাকর্মী ঠাকুরগাঁও রেলওয়ে স্টেশন মাস্টারসহ কর্মকর্তাদের ধাক্কাধাক্কি করছেন।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই ঘটনার নিন্দা জানিয়ে বিভিন্ন মন্তব্য করতে দেখা যায় অনেককে। তবে টিকিট হয়রানির অভিযোগ তুলে অনেকে ছাত্রলীগের পক্ষেও মন্তব্য করেছেন।

আমির হাসান নামে এক ব্যক্তি ফেসবুকে ওই ভিডিওর মন্তব্যে লেখেন, ‘এদের কাছে এর থেকে আর কী আশা করা যায়? তবে বিচারের আওতায় আসবে বলে মনে হয় না।’

জামিউল হাসান নামে এক যুবক আক্ষেপ করে মন্তব্য করেছেন, ‘কাউন্টারের লোকজন নিয়ম ভেঙে টিকিট কালোবাজারি করে। তাই কাউন্টারে কোনো টিকিট পাওয়া যায় না। সাধারণ জনগণ দিতে পারে নাই তাই এতদিন উত্তম-মধ্যম খায় নাই, যা হয়েছে ভালোই হয়েছে।

স্টেশন সূত্রে জানা গেছে, শুক্রবার (২৫ মার্চ) বিকেলে ঠাকুরগাঁওয়ের রেল স্টেশন কাউন্টারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার ও ছাত্রলীগ কর্মী প্রিন্স মাহমুদসহ কয়েকজন টিকিট কিনতে যান। সেসময় তারা লাইনে না দাঁড়িয়ে নিয়ম ভেঙে টিকিট চাইলে কর্তৃপক্ষ দিতে অস্বীকৃতি জানায়। এতেই তারা ক্ষেপে গিয়ে স্টেশনের কর্মকর্তাদের লাঞ্ছিত করে হুমকিধামকি দেন।

তবে অভিযোগ অস্বীকার করে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার বলেন, আমি সেখানে অনেক পরে গিয়েছি। গিয়ে ঘটনার মীমাংসা করেছি। এ ঘটনায় জড়িতরা ছাত্রলীগের কর্মী। বিষয়টি নিয়ে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে স্টেশন মাস্টার আখতারুল ইসলাম  বলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকারসহ তার অনুসারীরা লাইনে না দাঁড়িয়ে নিয়ম ভেঙে টিকিট চেয়েছিল। কাউন্টারে দায়িত্বে থাকা স্টাফ ওইভাবে টিকিট দেননি। পরে ভেতরে প্রবেশ করতে চাইলে আমরা বাধা দিই। সেসময় তারা জোর করে ভেতরে ঢোকে এবং ধাক্কাধাক্কি করে। আমাদের দেখে নেওয়ার হুমকি দেয়। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছি।

সর্বশেষ - আন্তর্জাতিক