শনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২ | ২৩শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

নোয়াখালী থেকে ওএসডি হওয়া ডা.ফজলে এলাহী এবার হত্যার হুমকি দিলেন সাংবাদিককে, থানায় জিডি

প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৭:৫১ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি:

বাংলাদেশে জনপ্রিয়তার শীর্ষে অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ।এ মিডিয়াতে নোয়াখালী জেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘ দিন সুনামের সাথে কর্মরত আছেন সাংবাদিক ইকবাল হোসেন মজনু। নোয়াখালীর (স্বাচিপ) থেকে সদ্য ওএসডি হওয়া ডা. ফজলে এলাহী খানের বিরুদ্ধে এই সাংবাদিককে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে। অভিযোগে জানা গেছে, প্রকাশিত সংবাদের জের ধরে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক বর্তমানে স্বাস্থ্য অধিদফতরে ওএসডি (অতিরিক্ত) ডা. ফজলে এলাহী খান এ হুমকি দেন।

এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন সাংবাদিক ইকবাল হোসেন মজনু। যাহার জিডি নং-১৬২৪।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান জিডির সত্যতা নিশ্চিত করেন গণমাধ্যমকে।
গোপনসূত্রে জানাযায়, নোয়াখালী স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি ডা. ফজলে এলাহী খাঁনকে গত ১ ফেব্রুয়ারি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণলয়ের সেবা বিভাগের উপসচিব (পার-২) জাকিয়া পারভীন সাক্ষরিত এক চিঠিতে মহাখালী স্বাস্থ্য অধিদফতরে ওএসডি (অতিরিক্ত) হিসেবে বদলী করা হয়।উক্ত সংবাদটি দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।

উল্লেখ্য, নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আবদুস সালাম চিঠির বিষয়টি নিশ্চিত করার পর গত ১ ফেব্রুয়ারি জাগো নিউজে ‘নোয়াখালী মেডিকেলের ডা. ফজলে এলাহী খানকে ওএসডি’ শীর্ষক সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশের জের ধরে ২৫ দিন পর শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪টায় ডা. ফজলে এলাহী খান তার ব্যবহৃত মোবাইল থেকে জাগো নিউজের নোয়াখালী প্রতিনিধি ইকবাল হোসেন মজনুর মোবাইলে ফোনে কল করে কেন নিউজ করা হয়েছে জানতে চেয়ে অকথ্য ভাষায় গালিগালিজসহ প্রাণ নাশের হুমকি দেন।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, সাংবাদিকের দায়ের করা জিডির বিষয়টি পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবে। এ ঘটনায় নোয়াখালীতে কর্মরত প্রিন্ট, অনলাইন ও টেলিভিশন সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকি দাতার শাস্তির দাবি তুলেন।

সর্বশেষ - আন্তর্জাতিক