সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১ | ২৩শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

মার্কিন নিষেধাজ্ঞায় বড় ‘ষড়যন্ত্র’ আছে : ওবায়দুল কাদের

প্রতিবেদক

ডিসেম্বর ১৩, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, র‌্যাবের সাবেক ও বর্তমান সাত কর্মকর্তার ওপর মার্কিন যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আগামী নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না। নির্বাচনে প্রভাব ফেলার তো কোনো কারণ নেই। 

আজ সোমবার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে সভা শেষে তিনি এ কথা বলেন।

যুক্তরাষ্ট্রের এই নিষেধাজ্ঞায় কোনো ষড়যন্ত্র দেখছেন কি না- এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ষড়যন্ত্রের বিষয় তো অবশ্যই আছে। বিজয়ের মাসে যুক্তরাষ্ট্রের যে বক্তব্য তা দেশের জঙ্গিবাদ, তাদের পৃষ্ঠপোষক এবং সন্ত্রাসীদেরকে উৎসাহিত করছে।

র‌্যাব প্রসঙ্গে ওবায়দুল কাদের আরো বলেন, বিষয়টি নিয়ে আমি গতকাল দলের বক্তব্য দিয়েছি। এ বিষয় নিয়ে আর ঘাঁটাঘাঁটি করতে চাই না।

তিনি বলেন, মুরাদ হাসান যে কথা বলেছে, তার চেয়ে ঘৃণ্য-জঘন্য কথা বলার পরও আলালকে বিএনপি, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সমর্থন করেছে। মির্জা ফখরুল ইসলামের মধ্যে ভদ্রতার লেশমাত্র নেই‌, আলালকে শাস্তি দেওয়া তো দূরের কথা সমর্থন দিয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন প্রমুখ।

সর্বশেষ - আন্তর্জাতিক