মঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২ | ২৩শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

মুনিয়াকে হত্যা-ধর্ষণ মামলা এজাহারভুক্ত আসামি সাইফা মীম গ্রেফতার

প্রতিবেদক

ফেব্রুয়ারি ১৫, ২০২২ ২:২১ অপরাহ্ণ

রিমান্ডে আনা হতে পারে৷ আলোচিত মুনিয়া হত্যা মামলার ৬ নম্বর আসামি সাইফা রহমান মীমকে ধানমন্ডির গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন।

রাজধানীর গুলশানে বিলাসবহুল ফ্ল্যাটে মুক্তিযোদ্ধা কন্যা ও কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণের পর হত্যা মামলার আসামি সাইফা রহমান মীমকে (৩৫) গ্রেফতার করেছে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মঙ্গলবার সকালে ধানমন্ডি ৭/এ নম্বর সড়কের বাসা থেকে তাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য পিবিআই বনশ্রী কার্যালয়ে নেয়া হয়েছে। মীম চাঞ্চল্যকর এই মামলার ৬ নম্বর আসামি। মামলা দায়েয়ের সময় তিনি আমেরিকায় পালিয়ে গিয়েছিলেন। কিছুদিন আগে দেশে ফেরেন। মুনিয়ার মৃত্যুর রহস্য উদঘাটনে আসামিকে রিমান্ডে আনা হাতে পারে বলে জানিয়েছে মামলার তদন্ত সংশ্লিষ্ট পিবিআই কর্মকর্তারা।

জানা গেছে, গ্রেফতার হওয়া সাইফা রহমান মীম চট্টগ্রামের হুইপপুত্র শারুন চৌধুরীর সাবেক স্ত্রী। এই তরুণীর সঙ্গেও আনভীরের গভীর সখ্য ছিল বলে অভিযোগ রয়েছে। মুনিয়ার সঙ্গে এক ফোনালাপে মীম নিজেকে আনভীরের দ্বিতীয় স্ত্রী হিসেবে দাবি করতে শোনা গেছে। বহুল আলোচিত এ ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি নিহত মুনিয়ার প্রেমিক বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। তার গতিবিধির ওপরও নজরদারি রাখা অব্যাহত রয়েছে বলে তদন্ত সংশ্লিষ্ট একটি সূত্র দাবি করেছে।

সর্বশেষ - আন্তর্জাতিক