বুধবার , ২৭ এপ্রিল ২০২২ | ২৩শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

শ্বশুরবাড়ি থেকে ‘ঈদ উপহার’ না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা!

প্রতিবেদক

এপ্রিল ২৭, ২০২২ ৬:০৩ অপরাহ্ণ

জানা গেছে, শ্বশুরবাড়ি থেকে শাকিলকে ঈদ সালামি হিসেবে পাঁচ হাজার টাকা দেওয়া হলেও নগদ টাকার পাশাপাশি আরও ঈদ উপহার আশা করেছিলেন তিনি

বগুড়ার শেরপুর উপজেলায় শ্বশুরবাড়ি থেকে ঈদের উপহার না পেয়ে মীম আকতার (২১) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (২৭ এপ্রিল) সকালে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রণবীরবালা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী শাকিল আহমেদকে (২৫) আটক করে পুলিশে দিয়েছেন গ্রামবাসী।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের রণবীরবালা গ্রামের শাকিল আহমেদের সঙ্গে পাশের কাফুরা গ্রামের মীম আকতারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই পরিবারের সম্মতিতে নয় মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর প্রথম ঈদে শ্বশুরবাড়ি থেকে শাকিলকে ঈদ সালামি হিসেবে পাঁচ হাজার টাকা দেওয়া হয়। কিন্তু শাকিল নগদ টাকার পাশাপাশি আরও “ঈদ উপহার” আশা করেছিলেন। এ নিয়ে বুধবার সকালে মীমের সঙ্গে তার ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে মীমকে বেধড়ক মারধর করলে মারা যান মীম।

এদিকে, শ্বশুরবাড়ির লোকজন হত্যা মামলা থেকে বাঁচতে মীমের মরদেহ ঘরের আঁড়ার সঙ্গে ঝুলিয়ে দেয়। এরপর মরদেহ নামিয়ে প্রতিবেশি ও মীমের বাড়িতে জানানো হয় “পারিবারিক কলহে মীম আত্মহত্যা” করেছেন। তাদের কথায় সন্দেহ হলে প্রতিবেশীরা শাকিলকে আটক করে শেরপুর থানায় খবর দেন। বেলা ১১টার দিকে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

মীমের বাবা মজনু আকন্দের অভিযোগ, তার মেয়েকে লাঠিপেটার পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত শাকিল জানান, ঈদে শাড়ি কেনা নিয়ে ঝগড়া হওয়ায় মঙ্গলবার রাতের কোনো এক সময় মীম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, মীমের গলায় কালো দাগ রয়েছে। নিহত গৃহবধূর বাবার করা হত্যা মামলায় শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা সে ব্যাপারে নিশ্চিত হতে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। রিপোর্ট পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - আন্তর্জাতিক