শনিবার , ১২ অক্টোবর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

২৪ ঘণ্টার মধ্যে রবিকে কারণ দর্শানোর নোটিশ বিএনপির

প্রতিবেদক
Newsdesk
অক্টোবর ১২, ২০২৪ ১২:৪৫ অপরাহ্ণ

দীপ্ত টেলিভিশনের সংবাদকর্মী তানজিল জাহান ইসলাম তামিম নিহতের ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলমকে (রবি) কারণ দর্শানোর নোটিশ দিয়েছে দলটি।

শুক্রবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর সই করা এক অফিস আদেশে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, গতকাল (বৃহস্পতিবার) সন্ত্রাসী হামলায় দীপ্ত টিভির সম্প্রচার কর্মকর্তা তানজিল জাহান নিহত হওয়ার ঘটনায় আপনি জড়িত আছেন মর্মে একটি সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগের কারণে দলের শৃঙ্খলা ও ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে।

সুতরাং কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তার যথাযথ কারণ দর্শিয়ে আগামী ২৪ ঘণ্টার মধ্যে একটি লিখিত জবাব নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জমা দেওয়ার জন্য আপনাকে নির্দেশ প্রদান করা হলো।

বিএনপি নেতা শেখ রবিউল আলম ‘প্লিজেন্ট প্রপার্টি’র ব্যবস্থাপনা পরিচালক।

ডেভেলপার কোম্পানির সঙ্গে দ্বন্দ্বের জেরে বাসায় ঢুকে দীপ্ত টিভির সম্প্রচার বিভাগের কর্মী তানজিল জাহান ইসলাম তামিমকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে রাজধানীর হাতিরঝিলের মহানগর প্রজেক্টে তার বাসায় এ ঘটনা ঘটে।

পরে শুক্রবার এ ঘটনায় সাথে জড়িত সন্দেহে পাঁচ আসামিকে চার দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

সর্বশেষ - আন্তর্জাতিক