All Postরাজনীতি

দেশে ভয়াবহ আর্থিক নৈরাজ্য চলছে: রিজভী

দেশ ভয়াবহ আর্থিক নৈরাজ্যের মধ্যে দিয়ে যাচ্ছে উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, নিত্যপণ্য মূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ।

রোববার দুপুরে রাজধানীর নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় জাতীয়তাবাদী সামাজিক সংস্থার (জাসাস) উদ্যোগে দুস্থদের মধ্যে ঈদসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, উন্নয়নের নামে সরকার যে লুটপাট করেছে, এটা এখন খোলাসা হয়ে যাচ্ছে।

আওয়ামী লীগ পদ্মা সেতু, ফ্লাইওভার ও মেট্রোরেলের নামে সত্যিকার অর্থেই মানুষের টাকা লুটপাট করেছে দাবি করে তিনি বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং আওয়ামী লীগের যারা সমর্থনকারী তারা বিরোধীদলের ওপর তরবারি বসিয়ে শেখ হাসিনাকে প্রটেকশন দিয়েছে তাদের যে লুটপাটের স্বর্গ রাজ্য সেটি কিন্তু বেরিয়ে পড়েছে।

এদিকে সাবেক আইজিপি বেনজীর আহমেদের দায়িত্বকালে তার কর্মকাণ্ডের সমালোচনা করে রিজভী বলেন, সাবেক আইজিপি বেনজীর আহমেদের দুর্নীতির খবর বেরিয়ে আসছে। দায়িত্বে থাকা অবস্থায় বিরোধী দলের ওপর নিপীড়ন নির্যাতন করেছিলেন বেনজীর আহমেদ। বিরোধীদলের ওপর নির্যাতন করে নিজে সাদ্দামের বেহেস্ত তৈরি করেছেন। লুটপাটের মাধ্যমে নামে বেনামে সম্পদ করেছেন। সরকারকে খুশি করায় এমন লুটপাট করেছে, এটাই সরকারের আসল চিত্র।

এ সময় বিএনপির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, জাসাসের সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সর্ম্পকিত সংবাদ

Back to top button