সোমবার , ৩০ সেপ্টেম্বর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

বিমানবন্দরে নেমেই আটক সুলতান মনসুর

প্রতিবেদক
Newsdesk
সেপ্টেম্বর ৩০, ২০২৪ ১১:১৪ পূর্বাহ্ণ

কানাডা থেকে দেশে ফিরে বিমানবন্দরে নামার পর আটক করা হয়েছে ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদকে। পরে তাকে জিজ্ঞাসাবাদে গোয়েন্দা পুলিশের (ডিবি) হেফাজতে নেওয়া হয়েছে।

সোমবার সকালে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় ডিবি পুলিশের একটি দল।

ডিবি সূত্রে জানা গেছে, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য সুলতান মনসুরকে ডিবিতে নেয়া হয়েছে। তাকে আটক না গ্রেপ্তার দেখানো হবে, সে বিষয়ে জিজ্ঞাসাবাদের পর সিদ্ধান্ত নেয়া হবে।

আশির দশকে ছাত্রলীগের নেতৃত্বের জন্য পরিচিতি লাভ করেন সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ। তিনি স্বাধীন বাংলাদেশে ছাত্রলীগের একমাত্র সভাপতি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি ছিলেন।

আওয়ামী লীগের রাজনীতিবিদ হিসেবে পরিচিতি থাকলেও বর্তমানে মোহাম্মদ মনসুর নবনির্মিত রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টের একজন প্রথম সারির সক্রিয় নেতা।

মনসুর ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসনে প্রতিদ্বন্দ্বিতা করে ৭৯ হাজার ৭শত ৪২ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

সর্বশেষ - আন্তর্জাতিক