মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

সাবেক বিমানমন্ত্রী ফারুক খান এবং সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে

প্রতিবেদক
Newsdesk
অক্টোবর ১৫, ২০২৪ ৪:৩০ অপরাহ্ণ

পল্টন থানার মকবুল হত্যা মামলায় সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী লেফটেন্যান্ট কর্নেল (অব.) ফারুক খানকে দুই দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন।

এর আগে, মঙ্গলবার তাকে আদালতে তোলা হয়। এ সময় মামলার তদন্তের স্বার্থে তার ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল সোমবার দিবাগত রাতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্যকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

দ্বাদশ জাতীয় নির্বাচনে গোপালগঞ্জ-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। গত ৫ আগস্ট অভ্যুত্থানের পর রাষ্ট্রপতি সংসদ বিলুপ্ত ঘোষণা করলে সংসদ সদস্য পদ হারান তিনি।

অন্যদিকে রাজধানীর নিউমার্কেট থানার ওয়াদুদ হত্যা মামলায় সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন।

এর আগে, মঙ্গলবার আদালতে হাজির করে তার ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল সোমবার (১৪ অক্টোবর) দিবাগত রাতে রাজধানীর নিউ ইস্কাটন গার্ডেন এলাকা থেকে তাকে গ্রেফতারের কথা জানায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সর্বশেষ - আন্তর্জাতিক