মঙ্গলবার , ২ মে ২০২৩ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

স্ত্রী-সন্তানদের সঙ্গে দেখা করতে আদালতে কাঁদলেন বাবুল

প্রতিবেদক
Newsdesk
মে ২, ২০২৩ ২:৫৯ অপরাহ্ণ

চট্টগ্রামের চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যা মামলা আদালতে সাক্ষ্যগ্রহণ চলছে। মঙ্গলবার (২ মে) তৃতীয় চট্টগ্রাম অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জসিম উদ্দিনের আদালতে দ্বিতীয় দফায় সাক্ষ্য দিচ্ছেন মিতুর বাবা ও সাবেক পুলিশ পরিদর্শক মোশাররফ হোসেন। এদিন মামলার প্রধান আসামি বাবুল আক্তারকে আদালতে হাজির করা হয়। দুপুর সাড়ে ১২টা দিকে আদালতের ভেতরে তাকে দেখতে আসেন বাবুল আক্তারের বর্তমান স্ত্রী মুক্তা। সঙ্গে আসেন বাবুলের ছেলে আক্তার মাহমুদ মাহির ও মেয়ে টাপুর।

এ সময় ছেলে-মেয়েদের মাথায় হাত বুলিয়ে দেন বাবুল। তবে স্ত্রী ও ছেলের সঙ্গে দেখা করতে বাধা দেন মহানগর কোর্ট পুলিশের কর্মকর্তারা। সঙ্গে সঙ্গে আদালতের দৃষ্টি আকর্ষণ করেন সাবেক এসপি বাবুল আক্তার। আদালতকে জানান তার একটি জরুরি কথা আছে। আদালত উত্তরে জরুরি বিষয় হলে বলার অনুমতি দেন।

এরপর কান্না করে আদালতকে বাবুল আক্তার বলেন, আমার স্ত্রী ও ছেলে অনেকদিন পর দেখা করতে আসছেন। পুলিশ কথা বলতে দিচ্ছেন না। পরে আদালত বাবুল আক্তারকে স্ত্রী-ছেলের সঙ্গে কথা বলার অনুমতি দেন।

এদিকে, মঙ্গলবার সবশেষ দুপুর ১টা ২০ মিনিটের দিকেও তৃতীয় চট্টগ্রাম অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জসিম উদ্দিনের আদালতে মোশাররফ হোসেনের সাক্ষ্য চলমান রয়েছে। তিনি এর আগে গত ৯ এপ্রিল একই আদালতে তিনি প্রথম দফায় সাক্ষ্য দিয়েছিলেন।

এর আগে, নিজের মেয়ে হত্যা মামলার প্রথম দফায় সাক্ষীতে মোশাররফ হোসেন উল্লেখ করেছিলেন- পরকীয়ার কারণে দাম্পত্য জীবনে সাবেক এসপি বাবুল আক্তার ও তার স্ত্রী মিতুর মধ্যে দীর্ঘদিন ধরে কলহ লেগেই ছিল। বিষয়টি নিয়ে চরম আকার ধারণ করলে মিতু কয়েকবার বাবার বাড়িতে চলে যেতে চেয়েছিলেন এবং একবার আত্মহত্যার চেষ্টাও করেছিলেন। একপর্যায়ে স্ত্রী মিতুকে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে খুন করান বাবুল আক্তার। নাটক সাজাতে হত্যাকাণ্ডের দিন নিজে অবস্থান করেন ঢাকায়।

সর্বশেষ - আন্তর্জাতিক