All Postরাজনীতি

পাহাড়ে যৌথ অভিযান চলছে, শিগগিরই পরিস্থিতি নিয়ন্ত্রণ: কাদের

বান্দরবানে ব্যাংক ডাকাতি, নিরাপত্তা বাহিনীর অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজার অপহরণের ঘটনায় যৌথ অভিযান চলছে বলে জানিয়েছে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, শিগগিরই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে।

শনিবার সচিবালয়ে মেঘনা টোল প্লাজায় ১১টি বুথে ইটিসি কার্যক্রম এবং এলেঙ্গা- হাটিকামরুল- রংপুর মহাসড়কে নির্মিত একটি রেল ওভারপাস, সাতটি ওভারপাস, দুটি সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করা অনুষ্ঠানে সচিবালয় থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, পাহাড়ে হামলার ঘটনায় তদন্ত চলছে, সব বেরিয়ে আসবে। এই ক্ষুদ্র জঙ্গিগোষ্ঠী হয়তো অন্য কোথাও থেকে মদত পাচ্ছে।

এই ক্ষুদ্র নৃগোষ্ঠীর এই সশস্ত্র তৎপরতার ঘটনায় গোটা পার্বত্য অশান্ত হবে, এটা মনে করার কোনো কারণ নেই বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী জানান, ঈদ যাত্রায় সবচেয়ে ভয়ঙ্কর যানজটের পয়েন্ট গাজিপুরে গতবারও তেমন সমস্যা হয়নি। এবারও তেমন কোন সমস্যা হবে না। ঈদ যাত্রা সস্তির করতে এই ওভারপাসগুলো বিশেষ ভূমিকা রাখবে।

ঢাকায় অস্বাভাবিক যানজট নিয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, রাজধানীতে এখন কোনো যানজট নেই, থাকবে না। রাজধানী খালি হয়ে গেছে।

ঈদযাত্রায় সহজ করতে কী কী ব্যবস্থা নেওয়া হয়েছে জানতে চাইলে মন্ত্রী বলেন, কী কী ব্যবস্থা নেওয়া হয়েছে, তা আপনারা জানেন। বিআরটিএ’র সিদ্ধান্তও আপনাদের পরিষ্কারভাবে জানানো হয়েছে।

এ সর্ম্পকিত সংবাদ

Back to top button