রবিবার , ২২ সেপ্টেম্বর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে মাহমুদুর রহমান মান্না

প্রতিবেদক
Newsdesk
সেপ্টেম্বর ২২, ২০২৪ ১২:৫৪ অপরাহ্ণ

মধ্যরাতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে।

শনিবার গভীররাতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে হাসপাতালে নেয়া হয়।

মান্নার ব্যক্তিগত চিকিৎসক ডা. শোয়েব মুহাম্মদ জানিয়েছেন, তিনি হার্ট অ্যাটাক করেছেন এবং ৭২ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত শঙ্কামুক্ত নন।

নাগরিক ঐক্যের সাংগঠনিক সম্পাদক সাবিক আনোয়ার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০১৫ সালে সাদা পোশাক পরিহিত আইনশৃঙ্খলা বাহিনী প্রথমে মান্নাকে গুম করে, পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়। মিথ্যা মামলায় তাকে দুই বছর কারাভোগ হয়েছে। কারাগারে থাকা অবস্থায় হার্ট অ্যাটাক করলে তাকে হাসপাতালে পাঠানো হয়েছিল। সেসময় তার হার্টে একাধিক ব্লক ধরা পড়ে।

তখনকার সরকার মান্নাকে চিকিৎসার সুযোগ না দিয়ে হাসপাতাল থেকে কারাগারে পাঠায় দাবি করে বিজ্ঞপ্তিতে বলা হয়, কারামুক্ত হবার পরও মান্নার পাসপোর্ট আটকে রাখা হয়। এ কারণে তিনি বিদেশে উন্নত চিকিৎসা নিতে পারেননি।

দলীয় প্রধানের আরোগ্য কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছে নাগরিক ঐক্য। গত ২ সেপ্টেম্বর দলটি কেটলি প্রতীক নিয়ে নির্বাচন কমিশনের নিবন্ধন পেয়েছে।

সর্বশেষ - আন্তর্জাতিক

আপনার জন্য নির্বাচিত