All Postজেলার খবর

ময়মনসিংহ ও সুনামগঞ্জের ডিসি বদলি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ময়মনসিংহ ও সুনামগঞ্জের ডিসি বদলির আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

তার মধ্যে সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীকে ময়মনসিংহের জেলা প্রশাসক হিসেবে এবং সংসদ সচিবালয়ের উপসচিব মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীকে সুনামগঞ্জের জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে। আর ময়মনসিংহের জেলা প্রশাসককে মো. মোস্তাফিজার রহমানকে স্বাস্থ্য সেবা বিভাগে উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

শনিবার রাষ্ট্রপতির আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ‍উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি ও মেহেদী হাসানের সই করা দুটি আলাদা প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

এর আগে বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে দেশের সব ইউএনওদের এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের সব ওসির বদলি চেয়ে অতি জরুরি চিঠি দেয় ইসি। চিঠিতে বদলির প্রস্তাব পাঁচ ডিসেম্বরের মধ্যে নির্বাচন কমিশনে পাঠাতে বলা হয়।

মাঠের তথ্যেই সব ওসি-ইউএনও বদলি: ইসিমাঠের তথ্যেই সব ওসি-ইউএনও বদলি: ইসি

এতে বলা হয়, জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

এদিকে শনিবার নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ সাংবাদিকদের বলেছেন, ডিসি-এসপিদের বদলির কোনো সিদ্ধান্ত হয়েছে কি না, এখন পর্যন্ত এমন কোনো সিদ্ধান্ত আমার জানা নেই। পরে যদি কোনো সিদ্ধান্ত হয়, তখন বলতে পারবো। যদি নির্বাচন কমিশন বসে কোনো সিদ্ধান্ত নেয়, সেক্ষেত্রে এটা হতে পারে। এটা অস্বাভাবিক কিছু নয়।

এ সর্ম্পকিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button