All Postশিক্ষাঙ্গন

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ঢাবিতে আনন্দ শোভাযাত্রা

মেট্রোরেলের টিএসসি স্টেশনের উদ্বোধন হতে যাচ্ছে আজ রোববার। এ উদ্বোধনকে ঘিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে ‘Metro at TSC : Thank You Sheikh Hasina’ শীর্ষক আনন্দ শোভাযাত্রা করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

শনিবার শোভাযাত্রাটি রাজু ভাস্কর্য থেকে শুরু হয়ে শাহবাগ হয়ে আবার রাজু ভাস্কর্যের পাদদেশে এসে শেষ হয়।

সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত এ বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রায় গান পরিবেশন, নৃত্য পরিবেশন, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের প্ল্যাকার্ড, পোস্টার ও ভিজুয়াল প্রদর্শনী, রাজু ভাস্কর্যের পাদদেশে আল্পনা অঙ্কন, আর্ট ক্যাম্প, অ্যাকশন পেইন্টিং, গণস্বাক্ষর কর্মসূচি, রঙ উৎসব করা হয়।

এক শিক্ষার্থী উচ্ছাস প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ যে, তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সুবিধার জন্য টিএসসিতে মেট্রোরেলের স্টেশন দিয়েছেন। এতে আমাদের মতো সাধারণ শিক্ষার্থীদের জন্য উত্তরা-মতিঝিল যাতায়াত সহজ হবে। আমরা চাইলেই উত্তরা বা দূরবর্তী কোথাও টিউশনি করতে পারব।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত বলেন, আজকের এ মেট্রোরেল আমাদের স্বপ্নজয়ের একটি মাধ্যম। অথচ এ মেট্রোরেল তৈরির সময় একদল মানুষ বিরোধিতা করেছিল। কিন্তু আজকে এ মেট্রো কোনো সমস্যা তৈরি ছাড়াই, পড়াশোনার কোনোরকম ব্যাঘাত না ঘটিয়েই চলছে। আজকে এ অনুষ্ঠান থেকে আমরা সমস্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই, ‘Thank you Sheikh Hasina’.

এ সর্ম্পকিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button