All Postখেলাধুলা

হাসপাতালে মুস্তাফিজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চট্টগ্রাম পর্বের ম্যাচ চলছে। ম্যাচহীন দিনে অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেসার মুস্তাফিজুর রহমান।

ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের বল মুস্তাফিজের মাথায় আঘাত করে বলে জানা গেছে। এরপর তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কুমিল্লার মিডিয়া ম্যানেজার খান নয়ন। তিনি বলেন, ‘তার মাথায় আঘাত লেগেছে। এরপর তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নেওয়া হয়। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই গেছে।’

রোববার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় ওই ঘটনা ঘটে। মুস্তাফিজের চোট কতটা গুরুতর সেটা নিশ্চিত হওয়া যাবে পরীক্ষা-নিরীক্ষা শেষে। মূলত মাথার পেছনের সাইডে বল লেগেছে মুস্তাফিজের। বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন, তখন তিনি বোলিং সাইডে ছিলেন। হঠাৎই বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে।

রক্তাক্ত অবস্থায় মুস্তাফিজকে অ্যাম্বুলেন্সে করে তাকে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে। যা নিঃসন্দেহে তার ফ্র্যাঞ্চাইজি কুমিল্লার জন্য বড় ধাক্কা। এখন পর্যন্ত দলটির জার্সিতে ৯ ম্যাচে ১১ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ।

এ সর্ম্পকিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button