শুক্রবার , ২৭ সেপ্টেম্বর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

ভারতীয় সমর্থকদের মারধরে হাসপাতালে বাংলাদেশি সমর্থক

প্রতিবেদক
Newsdesk
সেপ্টেম্বর ২৭, ২০২৪ ৬:১৮ অপরাহ্ণ

ভারতীয় সমর্থকদের উগ্র আচরণের কথা আগেই জানিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থক মোহাম্মদ রবি। চেন্নাই টেস্টে তাকে স্টেডিয়ামে বাংলাদেশের পতাকা ওড়াতে দেয়া হয়নি বলে অভিযোগও করেছিলেন। ‘টাইগার রবি’ নামে পরিচিতি পাওয়া এই সমর্থক এবার ভারতীয় সমর্থকদের মারধরের শিকার হলেন। কানপুরে মার খেয়ে হাসপাতালে যেতে হলো তাকে।

ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে বড় ব্যবধানে হারের পর, সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে শুক্রবার মাঠে নামে বাংলাদেশ। কানপুরে ম্যাচ চলাকালে ভারতীয় দর্শকদের মারধরের শিকার আহত হন রবি। এসময় নিরাপত্তাকর্মীরা তাকে উদ্ধার করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত, প্রাথমিক চিকিৎসা দিতে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিন মধ্যাহ্নবিরতির সময় বৃষ্টি নামতে শুরু করলে গ্যালারির ভেতরের দিকে চলে যান বাংলাদেশের এ সমর্থক। এসময় স্থানীয় কিছু সমর্থকের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ভারতীয় সমর্থকদের হামলার শিকার হন তিনি। পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় তাকে।

টাইগার রবি জানান, ভারতীয় সমর্থকদের হামলায় তার পাঁজরের নিচের অংশে আঘাত লেগেছে।

সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই লিখেছে, বাংলাদেশ ক্রিকেট দলের ‘সুপার ফ্যান’ টাইগার রবিকে কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে ভারত-বাংলাদেশের দ্বিতীয় টেস্ট ম্যাচ চলাকালীন কিছু লোক মারধর করেছে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এক পুলিশ কর্মকর্তা জানান, ওই ভক্তকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে তার জন্য একটি অ্যাম্বুলেন্স ডাকা হয়।

সর্বশেষ - আন্তর্জাতিক