রবিবার , ১২ নভেম্বর ২০২৩ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. London Mirror Specials
  2. অন্যান্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খুলনা
  6. খেলাধুলা
  7. চট্রগ্রাম
  8. জেলার খবর
  9. ঢাকা
  10. তথ্য-প্রযুক্তি
  11. প্রবাসের কথা
  12. বরিশাল
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. ব্যাবসা-বাণিজ্য

বিশ্বকাপের ব্যর্থ মিশন শেষে দেশে বাংলাদেশ টিম

প্রতিবেদক
Newsdesk
নভেম্বর ১২, ২০২৩ ১২:৪২ অপরাহ্ণ

সকাল থেকেই ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ভিআইপি গেটে সাংবাদিকদের জটলা। সকাল ৯টায় এ পথ দিয়ে বের হওয়ার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট দলের। তবে ভারতের পুনে থেকে বিশেষ বিমান পৌঁছে নির্ধারিত সময়ের ৪৫ মিনিট পর। আরো ১ ঘণ্টা পর বিমানবন্দর ছাড়েন ক্রিকেটার, টিম ম্যানেজমেন্ট, সাপোর্ট স্টাফের সদস্যরা।

৯ ম্যাচে মাত্র ২ জয়। ৪ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম অবস্থানে আছে বাংলাদেশ। আজ ভারতের বিপক্ষে নেদারল্যান্ডস কোনো অঘটন ঘটালে নেমে যেতে হবে আরো নিচে। সে ক্ষেত্রে ২০২৫ সালে পাকিস্তানে বসতে যাওয়া চ্যাম্পিয়নস ট্রফিও খেলা হবে না বাংলাদেশ দলের।

ঢাকায় ফেরার পর দলের প্রতিনিধি হয়ে কেউই সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি। এমন ব্যর্থ মিশন শেষে কী-ই বা বলার থাকে, সে নিয়ে চলল কানাঘুষো।

ক্রিকেটারদের বেশির ভাগই নিজের গাড়িতে বসে মাথা নিচু করে বিমানবন্দর ছাড়েন। ব্যতিক্রম শুধু মাহমুদউল্লাহ রিয়াদ। বিমানবন্দরে উপস্থিত অগণিত ক্যামেরার দিকে হাত নাড়তে নাড়তে বের হন এই অলরাউন্ডার।

তার কারণ অবশ্য অজানা নয়। বিশ্বকাপে তার দলে থাকা নিয়েই ছিল শঙ্কা। সেই শঙ্কা উড়িয়ে বাংলাদেশের হয়ে সেরা পারফরম্যান্স আসে তার ব্যাট থেকে।

সর্বশেষ - আন্তর্জাতিক